সাকিবের পাশে সম্মানিত শায়খ আহমদ উল্লাহ।

Md Khaled
  প্রকাশিত হয়েছেঃ  10:47 PM, 16 November 2020

Spread the love

এবার ক্রিকেটার সাকিব আল হাসানের কালী পূজা ইস্যুতে মুখ খুলেছেন সম্মানিত শায়েখ আহমদ উল্লাহ । তিনি তাঁর ব্যক্তিগত সামাজিক যোগাযোগ মাধ্যমে এ সংক্রান্ত বিষয়টি নিয়ে একটি পোস্ট করেন। তিনি স্পষ্ট করেন যারা সাকিবের বক্তব্য না শুনে আজেবাজে মন্তব্য করেছেন তার ইসলামের কোন সম্পর্ক নেই।
তিনি তাঁর ব্যক্তিগত পেজে যা লিখেছেনঃ
পুজো উদ্বোধন বিষয়ে সাকিব আল হাসানের বক্তব্য আমি শুনেছি। আমার কাছে মোটামোটি গ্রহণযোগ্য মনে হয়েছে। নিজের ভুলটুকু তিনি বুঝতে পেরেছন বলে মনে হয়েছে। তাকে সাধুবাদ জানাই। সেই সাথে আবারো তাকে মহান আল্লাহর নিকট লজ্জিত হয়ে ক্ষমা প্রার্থনা ও তাওবা করার আহবান করছি। (হয়তো সেটা তিনি করেছেনও)

যারা সাকিবের নাম বিকৃত করে শ্রী শ্রী…ইত্যাদি বলেছিলেন এবং তাঁর ছবি বিকৃত করেছেন, তাঁকে গালমন্দ করেছেন-তারা নিজেদেরকেই ইসলামের শিক্ষায় শিক্ষিত করতে পারেননি। যারা তার বক্তব্য না শুনেই তাকে ইসলাম ত্যাগী বলেছেন তারা সীমালঙ্ঘন করেছেন।

কারো কোনো ভুল হলেই এক শ্রেণীর লোক তাকে নিয়ে ট্রল, গালমন্দ এবং নাম ও ছবি বিকৃতি ইত্যাদি আরম্ভ করেন। নিজেদের এসব ভ্রান্তকর্মের মাধ্যমে আদতে তারা ইসলাম ও মুসলমানদের ক্ষতি করছেন; অবশ্য তার চেয়ে বেশি ক্ষতি করছেন নিজের।

আপনার মতামত লিখুন :