লেবাননে নোয়াখালী প্রবাসী বাংলাদেশির মৃত্যু।

মনির হোসেন রাসেল, আন্তর্জাতিক প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  03:04 PM, 14 November 2020

Spread the love

লেবাননের দক্ষিন অঞ্চল “সাঈদা” শহরে হৃদরোগে আক্রান্ত হয়ে আবদুর রাজ্জাক (৫২) নামে এক প্রবাসী বাংলাদেশীর মৃত্যু হয়েছে। তিনি একটি কোম্পানিতে পরিচ্যন্ন কর্মী হিসেবে কাজ করতেন।

গত শুক্রবার (১৩ নভেম্বর ২০২০ ) নিজ রুমে সোফায় বসা অবস্থায় তার মৃত্যু হয়।
এ বিষয়ে জানা যায়, শুক্রবার আনুমানিক সকাল ৫ টার দিকে আবদুর রাজ্জাক সোফায় বসা অবস্থায়, হঠাৎ বুকে ব্যথা অনুভব করে। তার অবস্থা দেখে রুমের অন্যান্য সদস্যরা, কোম্পনীর মালিককে ফোন করে ঘটনা খুলে বলেন। ঘটনা শুনে মালিক তাৎক্ষনিক অ্যাম্বুলেন্স সার্ভিসকে খবর দিলে তাকে একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আবদুর রাজ্জাককে মৃত্যু ঘোষণা করে।

চিকিৎসক জানান, হৃদক্রিয়া বন্ধ হয়ে অনেক আগেই আবদুর রাজ্জাক মারা গিয়েছেন। পরিবারের সচ্চলতা অার সন্তানদের সুন্দর ভবিষ্যৎকাল গড়তে অনেক স্বপ্ন নিয়ে আনুমানিক ছয় বছর আগে লেবাননে আসেন তিনি। এসে একটি কোম্পানির মাধ্যমে পরিচ্যন্ন কর্মী হয়ে কাজ করতেন আব্দুর রাজ্জাক। কিন্তু তাকে এখন ফিরতে হবে স্বপ্নগুলোকে কফিনে মুড়িয়ে।

বাংলাদেশে আবদুর রাজ্জাকের বাড়ি, নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার, গোপালপুর ইউনিয়নের তিতা হাজরা গ্রামে। তার বাবার নাম, মরহুম আতিক উল্লা। আবদুর রাজ্জাক ছিলেন পরিবারে বড় ছেলে,
আবদুর রাজ্জাকের ভগ্নিপতি “জনাব গরিব উল্লাহ শিপু” জানান, তিনি বিবাহিত ও তিন সন্তানের জনক ছিলেন। তার মৃত্যুর খবর শুনে পরিবারের সদস্যরা শোকে কাতর হয়ে পরেন।

এদিকে তার অকাল মৃত্যুতে লেবাননে তার সহকর্মীরা ও স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। লেবানন প্রবাসীরা লেবাননস্থ বাংলাদেশ দূতাবাসের প্রতি অনুরোধ জানিয়েছেন, যে সরকারী খরচে আবদুর রাজ্জাকের মরদেহ যেন তার পরিবার ও শিশু সন্তানদের কাছে দ্রুত দেশে প্রেরণ করা হয়।

আপনার মতামত লিখুন :