লিসবনে বিধ্বস্ত এন্ডোরা, পর্তুগালের গোল উৎসব !

VOR News
  প্রকাশিত হয়েছেঃ  10:20 AM, 12 November 2020

Spread the love

ম্যাচে ইঞ্জুরির কবলে পড়ায় রোনালদো দেশের হয়ে প্রীতি ম্যাচে মাঠে নামতে পারবেন কিনা তা নিয়েই প্রশ্ন ছিলো কিন্তু কোচ ফার্নান্দো সান্তোস সেই প্রশ্নকে কোনো পাত্তাই দেননি।

মূল একাদশে রোনালদো ছিলেন না, মাঠে নেমেছেন বিরতির পরে। বিরতির পরে মাঠে নামলেও গোল উৎসবে নিজেও মেতেছেম অন্যদেরও মাতিয়েছেন। নিজে গোল করেছেন একটি এবং সতীর্থকে দিয়ে করিয়েছেন আরেকটি। তবে পুরো খেলায় কয়েকটি সুযোগ নষ্ট করেছেন যা নিয়ে আক্ষেপের অনলে কিছুটা পুড়তেও পারেন সি আর সেভেন।

লিসবনে প্রীতি ম্যাচে অ্যান্ডোরাকে ৭-০ গোলে হারিয়ে রীতিমতো ছেলেখেলাই করেছে পর্তুগাল। জাতীয় দলের হয়ে অভিষেকেই গোল করেছেন পেয়েছেন নেটো এবং পলিনহো। ২০১৬ ইউরোর পর গোল খরা কাটিয়ে প্রথম গোলের দেখা পেয়েছেন রেনাতো সানচেজ।

প্রথমার্ধেই নেটো এবং পলিনহোর গোলে ২-০ তে এগিয়ে যায় পর্তুগিজরা। বিরতির পর খেলায় আরো ধার বাড়ায় পর্তুগাল। একের পর এক আক্রমণে কোণঠাসা করে ফেলে এন্ডোরাকে। পলিনহো, রোনালদো, সানচেজ ও হোয়াও ফেলিক্সের গোল ছাড়াও অ্যান্ডোরার এমিলি গার্সিয়ার কাছ থেকে আত্মঘাতী গোল উপহার পায় পর্তুগাল।

ইরানের আলী দাইয়িকে ছুঁতে আর মাত্র ৭ গোল প্রয়োজন ক্রিস্টিয়ানো রোনালদোর। যেভাবে বুড়ো ঘোড়া ছুটে চলছে তাতে আলী দাইয়িকে পেছনে ফেলতে বেশি সময় লাগবে না পর্তুগিজ সুপারস্টারের।

আপনার মতামত লিখুন :