ট্রাম্প সমর্থকদের ফলাফল প্রত্যাখ্যান

Amir Abdullah
  প্রকাশিত হয়েছেঃ  06:12 PM, 08 November 2020

Spread the love

মি: ট্রাম্পের সমর্থকরা বিশ্বাস করেন না জো বাইডেন নির্বাচনে জয় পেয়েছেন।

মি: ট্রাম্প তার টুইটারে বলেন,
“পর্যবেক্ষকগণদের ভোট গণনা রুমে অনুমতি দেওয়া হয়নি। আমি নির্বাচনে জয়ী , ৭১,০০০,০০০ লিগ্যাল ভোট পেয়েছি। বাজে জিনিসগুলি ঘটেছিল যা আমাদের পর্যবেক্ষকদের দেখার অনুমতি দেওয়া দেয়নি। যা পূর্বে কখনও ঘটেনি। কয়েক মিলিয়ন মেইল-ব্যালট তাদের কাছে পাঠানো হয়েছিল, যা তারা প্রশ্ন করেনি।”

মার্কিন যুক্তরাষ্ট্রে ডেমোক্র্যাটরা প্রত্যাশিত বিজয় উদযাপন করতে হাজার হাজার মানুষ যুক্তরাষ্ট্র জুড়ে ভিড় করেছিল। প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কট্টর সমর্থকরা জোর দিয়েছিলেন যে রাষ্ট্রপতি পদে লড়াই শেষ হয়নি।

মি: ট্রাম্পের সমর্থক বিশ্বাস করেন, ডেমোক্র্যাটিক পার্টি নির্বাচন চুরির চেষ্টা করেছে বলে অভিযোগ রয়েছে, যা সাম্প্রতিক সময়ে অন্যতম বিভাজনে মার্কিনীরা।
ট্রাম্পের সমর্থক বলেছে, “আমি মনে করি না যে এটি এখনও শেষ হয়ে গেছে”, ডেমোক্র্যাট প্রার্থী বাইডেন এর পূর্বাভাসিত বিজয় উদযাপনের বিপক্ষে জড়ো হয় ট্রাম্প সমর্থকরা।

ট্রাম্প মার্কিন নির্বাচনী প্রক্রিয়া নিয়ে সন্দেহ পোষণ করেছেন, ডেমোক্র্যাটদের ব্যাপক ভোট জালিয়াতির সাথে জড়িত করার অভিযোগ তুলেছেন – এমন অভিযোগ যা বেশ কয়েকটি রাজ্যের বিশেষজ্ঞ ও নির্বাচন কর্মকর্তারা ভিত্তিহীন বলে প্রত্যাখ্যান করেছেন।

ট্রাম্পের দাবির প্রতিধ্বনিত করে সমর্থকরা বলেছে যে তারা বিশ্বাস করেন চূড়ান্ত নির্বাচনের ফলাফল চূড়ান্তভাবে মার্কিন শীর্ষ আদালতে সিদ্ধান্ত নেওয়া হবে।

ডোনাল্ড ট্রাম্পকে উদ্দেশ্য করে জো বাইডেন বলেন, “আমিও বেশ কয়েকবার হেরেছি, আমি আপনার হতাশা বুঝতে পারছি।”

আপনার মতামত লিখুন :