ধৈর্য ধরুন, আমরা নির্বাচনে জয় পাবো” – জো বাইডেন

VOR News
  প্রকাশিত হয়েছেঃ  01:29 PM, 07 November 2020

Spread the love

ডেমোক্রেট প্রার্থী জো বাইডেন বলেছেন যে তিনি রাষ্ট্রপতির দৌড়ে বিজয়ী হবেন। তিনি পেনসিলভেনিয়া এবং জর্জিয়ায় নেতৃত্ব দিচ্ছেন।  রাষ্ট্রপতি পদপ্রার্থী জো বাইডেন আবারও মার্কিন যুক্তরাষ্ট্রের লোকদের ধৈর্য ও শান্ত থাকার আহ্বান জানিয়েছেন, যেহেতু হোয়াইট হাউসের মূল চাবিকাঠি হাতে থাকা কয়েকটি মুখ্য রাজ্যে ব্যালট গণনা অব্যাহত রয়েছে। শুক্রবার সন্ধ্যায় ডেলাওয়্যার উইলমিংটন থেকে এক ভাষণে বাইডেন বলেছিলেন, “আমাদের কাছে এখনও বিজয়ের চূড়ান্ত ঘোষণা নেই, তবে সংখ্যাটি স্পষ্ট যে আমরা এই দৌড়ে বিজয়ী হব। “জাতি আমাদের পিছনে রয়েছে”

জো বাইডেন বলেছেন,

আমরা ২৪ বছরের মধ্যে অ্যারিজোনায় প্রথম ডেমোক্রেটস জিতে যাব। আমরা ২৮ বছরের মধ্যে জর্জিয়ার প্রথম ডেমোক্রেট বিজয়ী হতে যাচ্ছি।

রাষ্ট্রপতি পদ গ্রহণের জন্য, একজন প্রার্থীর ২৭০ ইলেক্টোরাল কলেজের ভোটের প্রয়োজন হয়। ট্রাম্পের চেয়ে বাইডেনের কাছে এই মুহুর্তে জয়ের দিকে আরও পরিষ্কার এবং সহজ পথে রয়েছেন।

প্রেসিডেন্ট  ট্রাম্প কয়েকটি রাজ্যে ভোট গণনা স্থগিতের দাবিতে মামলা করেছে, আদালত ইতিমধ্যে এই কয়েকটি আইনি চ্যালেঞ্জ প্রত্যাখ্যান করেছে এবং বিশেষজ্ঞরা বলেছেন যে তারা বিশ্বাস করেন না যে মামলাগুলি ভোটের ফলাফলকে উল্লেখযোগ্যভাবে প্রভাবিত করবে।

জয় পেতে পেনসেলভানিয়া তে জয়ী হতে হবে ট্রাম্পকে, এবং জর্জিয়া, নর্থ ক্যারোলিনা, নেভাদা, অ্যারিজোনা এই চারটি রাজ্য থেকে যে কোন তিনটি রাজ্যে বিজয়ী হতে হবে প্রেসিডেন্ট ট্রাম্প এর নির্বাচনে জয় পাবার জন্য।

আপনার মতামত লিখুন :