ফেনীতে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ষাটোর্ধ্ব বৃদ্ধের ধর্ষণের চেষ্টা, ৮ দিন পর মামলা।

বিশেষ প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  11:17 PM, 17 October 2020

Spread the love

ফেনীর সোনাগাজী উপজেলায় তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে টাকা দেওয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগে আব্দুল হক (৬৫) নামে এক বৃদ্ধের বিরুদ্ধে আজ শনিবার থানায় মামলা হয়েছে। গত ১০ অক্টোবর বিকেলে উপজেলার আমিরাবাদ ইউনিয়নে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয় রগুনাথপুর কায়সার রায়হান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ওই ছাত্রী ঘটনার সময় বাড়ির পাশে সহপাঠীদের সঙ্গে খেলাধুলা করছিল। এসময় ৬৫ বছরের বৃদ্ধ আব্দুল হক তাকে কৌশলে কাছে ডেকে নিয়ে টাকা দেওয়ার প্রলোভন দেখিয়ে তার বাড়িতে নিয়ে যায়। পরে বৃদ্ধ শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায়।

একপর্যায়ে শিশুটি চিৎকার দিয়ে বসতঘর থেকে দৌড়ে বের হয়ে তার বাড়িতে গিয়ে তার মাকে জানায়। পরদিন শিশুটির পরিবার সমাজের বিচার দিলে স্থানীয় শালিসদার সরকার দলীয় নেতা নেছার উদ্দিন ও মো. ভাবলু সমঝোতার নামে ঘটনাটি ধামাচাপা চেষ্টা চালায়।

অন্যদিকে, শিশু মেয়েটির এমন সর্বনাশের জন্য অভিযুক্ত বৃদ্ধকে সহযোগিতা এবং ঘটনার ধামাচাপা দেওয়ায় অভিযোগে নেছার উদ্দিন ও ভাবলু নামে স্থানীয় দুই সরকার দলীয় নেতাকে আসামি করা হয়েছে।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম পলাশ থানায় অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশ সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে।’

আপনার মতামত লিখুন :