৭১ টিভির ৫ মিলিয়ন সাবস্ক্রাইবারের অধিক ইউটিউব চ্যানেল এখন ২.৪৬ মিলিয়নে।

বিশেষ প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  12:23 AM, 15 October 2020

Spread the love

৭১ টিভিকে বয়কটে সোরগোল পুরো সামাজিক যোগাযোগ মাধ্যম। ৭১ টিভি বাংলাদেশের চতুর্থ সংবাদভিত্তিক টিভি চ্যানেল হিসেবে পরিচিত লাভ করেছে সারা বাংলাদেশ ও বিশ্ববাসীর নিকট। ২০১২ সালের ২১ জুন এটি পূর্ণাঙ্গ কার্যক্রম শুরু করে। সংবাদ ভিত্তিক চ্যানেলটির স্লোগান “সংবাদ নয় সংযোগ “।

সোশ্যাল মাধ্যমে পাবলিক সেন্টিমেন্টের রোষাণলে পড়েছে স্যাটেলাইট চ্যানেল ৭১ টিভি। তথ্যসূত্র অনুযায়ী জানা যায়, ইসলামবিরোধী কর্মকান্ড সেই সাথে অপ্রাসঙ্গিক মন্তব্যের জন্য ৭১ টিভিকে বয়কটের সোরগোলে সয়লাব পুরো সামাজিক যোগাযোগমাধ্যম। বিশেষ করে, ইসলাম ও মুসলমানের সাথে সম্পৃক্তরা প্রবলভাবে চ্যানেলটিকে বয়কট করা শুরু করেছে। #boycottekattortv নামে হ্যাশট্যাগও ব্যবহার করছেন।

এই ডাকে সাড়া দিয়ে অনেকে ইউটিউবে ৭১ টিভির চ্যানেল আনসাবস্ক্রাইব থেকে শুরু করে ফেসবুক পেজ আনলাইক করছে। ইউটিউবে ৫মিলিয়নের অধিক সাবস্ক্রাইবার ছিলো ৭১টিভির যা এখন ২.৪৬মিলিয়নে(১৪ অক্টোবর, রাত ১১ঃ৪০) চলে এসেছে।

আবার, অন্যদিকে ৭১ চ্যানেলের পাশে থেকে একদল নেটিজেনরা হ্যাশট্যাগ ব্যবহার করছেন #supportekattor নামে। তবে, ৭১ টিভিকে নিয়ে নেতিবাচক মন্তব্যই বেশি পরিলক্ষিত হয়েছে।

( ৫ মিলিয়ন সাবস্ক্রাইবারের তথ্যসূত্র: ইঞ্জিনিয়ার্স টোন-Engineer’s Tone)

আপনার মতামত লিখুন :