মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ফিক্সিং এর অভিযোগ।

আল-মামুন, খেলাধুলা প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  03:38 PM, 13 October 2020

Spread the love

সুদূর আরব আমিরাতে হওয়া আইপিএলে এবার অভিযোগ উঠেছে ম্যাচ ফিক্সিংয়ের। গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের দিকেই অভিযোগের তীর। রবিবার দিল্লিকে ৫ উইকেটে হারিয়ে আইপিএলের পয়েন্ট টেবিলে এক নম্বরে উঠে আসে রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স। কিন্তু বিপত্তি শুরু হয় ম্যাচ চলাকালীন মুম্বাই ইন্ডিয়ানসের অফিশিয়াল পেজ থেকে করা একটি টুইটকে ঘিরে।

আইপিএলের ২৯ তম ম্যাচে রবিবার টস জিতে দিল্লি ক্যাপিটালস অধিনায়ক শ্রেয়স আইয়ার প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন। মুম্বাইয়ের প্রথম দুই ওভার বোলিয়ের এর পর মুম্বাই ইন্ডিয়ানসের অফিসিয়াল টুইটার পেজে থেকে প্রকাশ করা হয় পোস্ট! সেখানে দিল্লি ক্যাপিটালস এর ম্যাচ শেষে মোট রান নিয়ে একটু ভবিষদ্বাণী দেখা যায়। ১৯.৫ ওভার শেষে দিল্লি ক্যাপিটালসের স্কোর ১৬৩ রানে ৫ উইকেট যা কাকতালীয়ভাবে মিলে যায়।

ভবিষ্যদ্বাণী না মিললেও ২০ ওভার শেষে দিল্লি ক্যাপিটালস ৪ উইকেট হারিয়ে ১৬২ রান তুলতে সক্ষম হয়। কিন্তু বিপত্তি বাঁধে এই পোস্ট নিয়ে নেটিজেনদের সন্দেহের অবকাশ থেকে।
নেটিজেনরা প্রশ্ন তুলতে শুরু করেছেন, তবে কি ম্যাচটিতে ফিক্সংয়ের গন্ধ পাওয়া যাচ্ছে! এর আগেও নেটিজেনরা মুম্বাই ইন্ডিয়ানসের বিরুদ্ধে আম্পায়ারদের নাকি উৎসাহিত করেন তাদের পক্ষে সিদ্ধান্ত নেওয়ার জন্য, এমন অভিযোগ তুলেছিল। যদিও সেই অভিযোগ প্রমাণিত হয়নি।

যদিও মুম্বাই ইন্ডিয়ানসের অফিশিয়াল পেজ থেকে ডিলিট করে দেওয়া হয়েছে সেই টুইটটি। কিন্তু তার স্ক্রিনশট রীতিমতো ভাইরাল হয়ে গেছে সর্বত্র।

আপনার মতামত লিখুন :