দেবহাটায় মহনবী হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কটূক্তি করায় গ্রেফতার।

আলমগীর হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি।
  প্রকাশিত হয়েছেঃ  03:59 PM, 12 October 2020

Spread the love

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (স.) কে নিয়ে কটূক্তি, কুরুচিপূর্ণ ও আপত্তিকর মন্তব্য করায় পুলিশ এর হাতে গ্রেফতার মিঠুন কুমার মন্ডল মিঠুন কুমার মন্ডল যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ফিন্যান্স ও ব্যাংকিং ডিপার্টমেন্টের ১ম বর্ষের শিক্ষার্থী। সোমবার দিবাগত রাতে তাকে নিজ বাড়ি সাতক্ষীরার দেবহাটা উপজেলার নারিকেলী থেকে আটক করে। সে নারিকেলী গ্রামের জুগল মন্ডলের ছেলে।

উল্লেখ যে, দেশের চলমান ধর্ষণ পরিস্থিতি নিয়ে বিভিন্ন ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদ জানাচ্ছেন। তেমন এক ব্যক্তি প্রতিবাদ জানালে মিঠুন কুমার (Mithun Kumar) নামক ফেসবুক থেকে ইসলাম ধর্মের শ্রেষ্ট নবী সর্বকালের মহামানব প্রিয় নবী হযরত মুহাম্মদ (সাঃ) ও সর্বশ্রেষ্ঠ মহাগ্রন্থ কুরআনকে নিয়ে কু-রুচিপূর্ণ মন্তব্য করে।

পরে বিষয়টি নানা ভাবে ছড়িয়ে পড়ে। এমনকি জেলা পুলিশ সুপারের নজরে আসলে ডিবি পুলিশকে বিষয়টি তদন্তের নির্দেশ দেয়। ঐরাতে অভিযান চালায়ে তাকে আটক করে ডিবি পুলিশ।

এদিকে রাতে গ্রেপ্তারের আগে ঐ শিক্ষার্থী তার মন্তব্য মুছে ফেলে নিজ ফেসবুক আইডি থেকে ক্ষমা প্রার্থনা করে পোষ্ট করে এমন কিছু ছবিও সামাজিক মাধ্যম প্রকাশ পায়। বিষয়টি স্পর্শকাতর হওয়ায় বিভিন্ন জনের কাছে পৌঁছে গিয়ে দ্রুত ভাইরাল হয়। তবে বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে ব্যাপক উত্তেজনার রূপ নিতে যাচ্ছিল বলেও জানা গেছে। আর ঠিক সেই মুহূর্তে পুুলিশ এমন পদক্ষেপ নেওয়ায় জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানকে ধন্যবাদ জানান বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

এদিকে, পরিস্থিতি স্বাভাবিক রাখতে তাকে গ্রেপ্তার করে বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে পুলিশের গোপন সুত্রে জানা গেছে। পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং করে সম্পূর্ণ তথ্য প্রদান করা হবে বলে জানা গেছে।

এদিকে সাতক্ষীরা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, সাম্প্রদায়িক উস্কানির অভিযোগে গতকাল রাত সাড়ে তিনটার দিকে মিঠুন মণ্ডলকে তার নিজ বাড়ি থেকে আটক করেছে ডিবি পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :