বরিশালে নতুন করে ৩০ জন কোভিড-১৯ রোগী শনাক্ত।

এইচ এম লিজন, বরিশাল প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  12:12 AM, 07 September 2020

Spread the love

বরিশাল জেলায় নতুন করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ০১ জন ইন্টার্ন চিকিৎসক, ০২ জন নার্স এবং ০১ জন স্টাফসহ মোট ৩০ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে এবং সুস্থ হয়েছেন ৫২ জন। নতুন করে শনাক্ত হওয়া ৩০ জন সহ এ জেলায় মোট ৩২৭২ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন এবং মোট ২৬৯১ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আজ করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী কোন ব্যক্তির তথ্য পাওয়া যায়নি। এ পর্যন্ত বরিশাল জেলায় ৬৫ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী, বাবুগঞ্জ উপজেলার ০২ জন, গৌরনদী উপজেলার ০২ জন, বানারীপাড়া উপজেলার ০১ জন, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত কাউনিয়া এলাকার ০৩ জন, কলেজ এভিনিউ, নুরিয়া স্কুল রোড ও নথুল্লাবাদ এলাকার ০২ জন করে ০৬ জন, ফকিরবাড়ি রোড, সাগরদী, বাজার রোড, ভাটিখানা, সদর রোড, কাঠপট্টি, বান্দ রোড, কালীবাড়ি রোড, জব্বার মিয়া রোড, অক্সফোর্ড মিশন রোড, বটতলা, করিম কুটির প্রত্যেক এলাকার ০১ জন করে ১২ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ০১ জন ইন্টার্ন চিকিৎসক, ০২ জন নার্স, ০১ জন স্টাফসহ মোট ৩০ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

বরিশাল জেলা প্রশাসনের পক্ষ থেকে সকলকে মাস্ক পরিধানপূর্বক স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে গণপরিবহনে চলাচল, দাপ্তরিক কর্মকান্ড ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যক্রম পরিচালনা করার জন্য অনুরোধ জানানো হয়।

আপনার মতামত লিখুন :